June 30, 2024, 12:17 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

পটুয়াখালীতে স্কুল ভবনের দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় পরিত্যক্ত একটি স্কুল ভবনের সংস্কার কাজ করতে গিয়ে দেয়াল চাপা পড়ে আলামিন (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১২ টার দিকে টিয়াখালী ইউনিয়নের অঞ্জুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার কাজ করতে গিয়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত আলামিন কলাপাড়ার নাচনাপাড়া বঙ্গবন্ধু কলোনির বাসিন্দা মো.আলমগীর মিয়ার ছেলে। তার লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান সুজন মোল্লা জানান, উপজেলা পরিষদের অনুমতি না নিয়ে প্রধান শিক্ষক এবং সভাপতি তাদের নিজেদের উদ্যোগে এ কাজ করেছে। কলাপাড়া থানার পুলিশ উপ পরিদর্শক মো: জহিরুল ইসলাম জানান, পরিত্যক্ত ভবনের দেয়াল ধ্বসে তার মাথায় আঘাত পায়, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

পটুয়াখালীতে স্কুল ভবনের দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু
পটুয়াখালী প্রতিনিধি
পটুয়াখালীর কলাপাড়ায় পরিত্যক্ত একটি  স্কুল ভবনের সংস্কার কাজ করতে গিয়ে দেয়াল চাপা পড়ে আলামিন (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  বুধবার দুপুর ১২ টার দিকে টিয়াখালী ইউনিয়নের অঞ্জুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার কাজ করতে গিয়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত আলামিন কলাপাড়ার নাচনাপাড়া বঙ্গবন্ধু কলোনির বাসিন্দা মো.আলমগীর মিয়ার ছেলে। তার লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান সুজন মোল্লা জানান, উপজেলা পরিষদের অনুমতি না নিয়ে প্রধান শিক্ষক এবং সভাপতি তাদের নিজেদের উদ্যোগে এ কাজ করেছে।
কলাপাড়া থানার পুলিশ উপ পরিদর্শক মো: জহিরুল ইসলাম জানান, পরিত্যক্ত ভবনের দেয়াল ধ্বসে তার মাথায় আঘাত পায়, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
Share Button

     এ জাতীয় আরো খবর